রাশিফল

আজকের রাশিফল, সোমবার, ৭ ডিসেম্বর

Bengal Live রাশিফলঃ রাশিফলে রাখুন চোখ। আপনার দিন শুভ হোক। আজকের রাশিফল, ৭ ডিসেম্বর।

 

মেষ রাশিঃ– আপনি বর্তমানে ঘোর সমস্যার মধ্যে আছেন। সমস্যা থেকে বেরোবার জন্য কিছু ইতিবাচক ভাবুন। আজ আপনার অর্থ আসার সম্ভাবনা আছে। আজ আপনার পরিবার আপনার কাজের প্রশংশা করবেন। গোটাদিন প্রেমে নিমজ্জিত থাকবেন। আজ আপনি আপনার মন ঠিক করতে বাইরে কোথাও বেরাতে যেতে পারেন। আজ আপনার সঙ্গী আজকের সন্ধ্যাটা আরো সুন্দর করে দেবে।

বৃষ রাশিঃ– আজ আপনার ব্যবসায় বিশাল লাভ হতে পারে। শুধু নিজের বদঅভ্যেস গুলো দূরে সরিয়ে রাখুন। আজ আপনি খুব সামান্য কিছু করে অন্যের আকর্ষণ নিজের দিকে আনতে পারেন। কথা রাখতে না পারলে কাউকে কথা দেবেন না। আজ আপনি যা ভালো পারেন সেটা করতে পছন্দ করবেন।

মিথুন রাশিঃ– যদি দীর্ঘ যাত্রা করতে চান তবে আজকের দিনটি সেরা হিসেবে প্রমানিত হতে পারে। আজ আপনি অর্থনৈতিক দিক দিয়ে শক্ত হতে পারেন। যতই কঠিন পরিস্থিতি আসুক আজ, আপনি নিজে সামলে নেবেন। যদি আপনি আরো উন্নতি করতে চান তবে কর্মক্ষেত্রে কাজে আরো মনোযোগ দিতে পারেন। ঋণ নেওয়া টাকা আজ কেউ ফেরত দিতে পারে। আজ আপনি আর আপনার সঙ্গী সেরা মুহূর্ত কাটাবেন।

কর্কট রাশিঃ– কিছু ভুলভাল চিন্তা আপনার মন খারাপ করে রাখতে পারে। তাই নিজেকে ব্যস্ত রাখুন। আপনার পিতা-মাতার কোনো উপদেশ আজ আপনার কাজে আসতে পারে। যখন-তখন প্রেমে পরার প্রবনতা পাল্টান। আপনার বাচ্চা আপনার কাছে সময় চায় তাকে সময় দিন।

সিংহ রাশিঃ– আপনার পরিবার আপনার কাছে এমন কিছু চায় যা আপনি দিতে নারাজ। এই চিন্তাটা আপনাকে আজ কুঁড়ে কুঁড়ে খাবে। আজ ভ্রমনের জন্য সঠিক দিন নয়৷ আজ সন্ধ্যাটা বন্ধুদের সঙ্গে কাটাতে পারেন। আজ আপনি আপনার সঙ্গীর সঙ্গে ঝগড়া করতে পারেন। সে নিজে আপনাকে শান্ত করবে। আজ অফিসের সিনিয়রেরা আপনার সঙ্গে ভালো ব্যবহার করবে।

কন্যা রাশিঃ– আজ সাস্থ্যের দিকে মন দিতে পারেন। আপনার পরিবারকে সঠিক সময় দিন তাদের বুঝতে দিন আপনি তাদের জন্য ভাবেন। যদি আপনার মনে হয় আপনার প্রিয়জন আপনাকে বোঝে না তবে আপনি কিছুটা সময় বের করে তার সাথে কাটাতে পারেন। আজ আপনি নতুন কিছু করতে পারেন। কিন্তু কোনো ব্যক্তি বারিতে আসার জন্য সেটা সম্ভব হবে না।

তুলা রাশিঃ– আজ গোটাদিন আপনার খারাপ যাবে। বাচ্চারা আপনার সন্ধ্যাটা সুন্দর করে তুলবে। আপনি যদি ভবিষ্যতে আরো সুন্দর জীবন যাপন করতে চান তবে বর্তমান থেকেই ভবিষ্যতের জন্য অর্থ সংগ্রহ করা শুরু করতে পারেন। আজ আপনি ভালোবাসার অভাব অনুভব করতে পারেন। কর্মক্ষেত্রে আজকের দিনটি সুন্দর যাবে। আজ আপনার গোটাদিন মনের মত না হলেও রাত্রিটা সঙ্গীর সঙ্গে সুন্দর কাটবে।

বৃশ্চিক রাশিঃ– আজ আপনার জন্য একটি ইতিবাচক দিন হতে চলেছে। অর্থ বিনিয়োগ করলে সেটা লাভ বয়ে আনবে। আজ আপনি আপনার কাজ সম্পর্কে পরিবারের সঙ্গে কথা বলতে পারেন। তাদের উপদেশ আপনাকে আরো উন্নতির শেখরে নিয়ে যাবে। আজ আপনি কোথাও ছুটি কাটাতে যেতে পারেন। আজ কর্মক্ষেত্রে কিছু চাপ থাকায় আপনি বিরক্ত বোধ করতে পারেন।

ধনু রাশিঃ– আজ আপনার দিন। আজ আপনি অনেক সুন্দর মুহুর্তের সাক্ষ্যাত পাবেন। আপনার প্রিয় মানুষেরা আপনার কাছ থেকে কি চায় সেটা জানার চেষ্টা করুন। আপনার বাচ্চারা আজ অবাক করা কিছু খবর আপনাকে দেবে। প্রেমের জন্য সাহসী হন। আজ আপনি অর্থিক দিক দিয়ে উন্নতি লাভ করবেন। কিছু মানুষের সঙ্গে আপনার তর্কা-তর্কি হতে পারে যা আপনার মেজাজ খারাপ করবে।

মকর রাশিঃ– আপনার জন্য আজ অতন্ত একটি ভালো দিন হতে চলেছে। আপনি আজ বুঝতে পারবেন আপনার বিপদের সময় আপনার জমিয়ে রাখা অর্থ আপনাকে সাহায্য করেছে। তাই আজ থেকে আপনি আর্থ সঞ্চয়ের দিকে মনোযোগ দেবেন। দিন শেষে আপনি কোনো কাছের মানুষের সঙ্গে দেখা করতে পারেন। যা আপনাকে শান্তি দেবে।

কুম্ভ রাশিঃ– কাজের দিক দিয়ে নিখুদ হোন। যা করবেন মন দিয়ে করুন তবে উন্নতি হবে। বাসস্থান সক্রান্ত বিনিয়োগ আজ লাভ জনক হবে। অন্যদের সাহায্য করার মনোভাব বাঁচিয়ে রাখুন। ভালোবাসাকে গুরুত্ব দিন। আজ আপনার বাড়ির লোক তাদের অসুবিধার কথা আপনার সঙ্গে শেয়ার করতে পারেন। আপনি তাদের সঙ্গে ভালো ব্যবহার করুন।

মীন রাশিঃ– কাজের জাগার চাপ আপনাকে খিটখিটে করে তুলতে পারে। আজ আপনার অর্থিক দিক দিয়ে উন্নতি হবে এবং আপনি যথেষ্ট পরিমানে অর্থের মালিক হবেন। আপনি যাকে ভালোবাসেন তাকে আঘাত না করে তার যত্ন নিন। সমস্ত কিছু যে কারোর সঙ্গে শেয়ার করে নেবার এটা সঠিক সময় নয়। আজ আপনার বিবাহিত জীবন একটি কঠিন অবস্থার সম্মুখীন হবেন।

Related News

Back to top button